সোমবার, ১৭ জুন ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম ::
অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান কারারক্ষী আল মামুনের ফাঁদে সর্বস্বান্ত ছয় জেলার ব্যবসায়ীরা অভাবনীয় উদ্ভাবন “পঞ্চগৃহী” ধান, একবার রোপনে পাঁচবার ফলন সরকারি মাল দরিয়ায় ঢাল!

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর সাথে ট্যুরিজম টিভি’র প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার / ২২৩ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪, ৮:২৭ অপরাহ্ন

“বাংলাদেশের পর্যটন সম্ভাবনা বিশ্ব দরবারে তুলে ধরতে হবে”- গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

ট্যুরিজম টিভি’র সিইও এবং চেয়ারম্যান কাজী আব্দুর রহিম শাহরিয়ার ও ট্যুরিজম টিভি’র ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির) আজ (১৮ জানুয়ারি’২৪) সচিবালয়ে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে ট্যুরিজম শিল্পের উন্নয়ন ও সম্ভাবনা বিষয়ে তারা কিছু সময় মত বিনিময় করেন। মন্ত্রী বলেন, “বাংলাদেশের পর্যটন সম্ভাবনা বিশ্ব দরবারে তুলে ধরতে হবে।”

বাংলাদেশ প্রাকৃতিকভাবেই পর্যটন ভূমি। দেশে পরিচিত অপরিচিত অনেক আকর্ষণীয় পর্যটন কেন্দ্র রয়েছে। বাংলাদেশে পর্যটন শিল্পের রয়েছে অপার সম্ভাবনা। রয়েছে সমস্যা এবং সীমাবদ্ধতাও। মন্ত্রী বলেন, “বাংলাদেশের সৌন্দর্য যুগে যুগে পর্যটকদের আকৃষ্ট করেছে। এদেশে পর্যটন শিল্পের সম্ভাবনা অপরিসীম। অদূর ভবিষ্যতে পর্যটন শিল্পের উন্নয়নের অন্তরায়গুলো চিহ্নিত করে এ থেকে উত্তরণের মাধ্যমে আমাদের পর্যটনশিল্পখাতকে সমৃদ্ধ করতে হবে।

মন্ত্রী ট্যুরিজম টিভি’র সার্বিক সাফল্য কামনা করেন।

স্টাফ রিপোর্টার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!