শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
শিরোনাম ::
অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান কারারক্ষী আল মামুনের ফাঁদে সর্বস্বান্ত ছয় জেলার ব্যবসায়ীরা অভাবনীয় উদ্ভাবন “পঞ্চগৃহী” ধান, একবার রোপনে পাঁচবার ফলন সরকারি মাল দরিয়ায় ঢাল!

নবনির্বাচিত সাংসদ ছানুকে শেরপুরবাসীর সংবর্ধনা

স্টাফ রিপোর্টার / ১৮০ বার
আপডেট সময় :: বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪, ১১:৫৪ পূর্বাহ্ন

আমার কারও প্রতি রাগ, অভিমান বা হিংসা নাই, সকলকে নিয়েই কাজ করতে চাই: ছানু

শেরপুর- ১ (সদর) আসনের নবনির্বাচিত সাংসদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছানুয়ার হোসেন ছানুকে গণসংবর্ধনা দিয়েছে শেরপুরবাসী। ১৬ জানুয়ারি, মঙ্গলবার বিকেলে শহিদ দারোগ আলী পৌর পার্কে ঐ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শপথ গ্রহণের পর নবনির্বাচিত সংসদ সদস্য ছানুয়ার হোসেন ছানুর শেরপুর আগমন উপলক্ষে মঙ্গলবার দুপুরে শেরপুর জেলার নকলা সীমান্তে পৌঁছলে তাকে বিশাল গাড়ির বহরযোগে স্বাগত জানান নেতা-কর্মীরা। ওইসময় রাস্তার মোড়ে মোড়ে পথসভা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি। পরে গাড়ির বহর তাকে নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে শহীদ দারোগ আলী পৌর পার্ক মাঠে গিয়ে শেষ পৌঁছে।

অনুষ্ঠানে তিনি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আপনারা আমাকে নেতা বানিয়েছেন। আমি আপনাদের কামলা হিসেবে কাজ করতে চাই। আমাকে দিয়ে কাজ করিয়ে নেবেন। আমার কারও প্রতি কোন রাগ, অভিমান বা হিংসা নাই। সকলকে সাথে নিয়েই আল্লাহর রহমতে কাজ করে যেতে চাই। আমি আপনাদের দোয়া, ভালোবাসা, পরামর্শ ও সহযোগিতা চাই।

তিনি আরও বলেন, পূর্ব-পশ্চিম, উত্তর-দক্ষিণ এলাকা বলে আপনারা ভাগ করবেন না। আমি উন্নয়নের ক্ষেত্রে প্রতিটি এলাকাই সমানভাবে দেখব। এইভাবে সকলকে সাথে নিয়ে আমাদের শেরপুরকে আমরা এগিয়ে নিয়ে যেতে চাই। তিনি তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী সদ্য সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক সম্পর্কে বলেন, তিনি আমার বয়সে বড়, তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি, আমি সাধারণ সম্পাদক। আমি তাকে সম্মান করি। তিনি দীর্ঘদিন রাষ্ট্রীয় দায়িত্বে ছিলেন। তার জন্য সবাই দোয়া করবেন, আমার জন্যও দোয়া করবেন। মানুষের মধ্যে ভুল বোঝাবুঝি সৃষ্টি হতে পারে। আমি কখনও ঝগড়া-ফ্যাসাদে যাব না ।

সংবর্ধনা অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি এ্যাডভোকেট একেএম মোছাদ্দেক ফেরদৌসী, জেলা মুক্তিযোদ্ধা ইউনিটের সাবেক কমান্ডার নুরুল ইসলাম হিরু, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি মো. হাবিবুর রহমান হাবিব, জেলা কৃষক লীগের সভাপতি আব্দুল কাদির, সদর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সাবেক ভাইস-চেয়ারম্যান মোহাম্মদ বায়েযীদ হাছান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট ফারহানা পারভীন মুন্নী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাটসহ বিপুল সংখ্যক নেতা-কর্মী উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!