শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ নকলা প্রেস ক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা রামুর কচ্ছপিয়া বনবিটে কর্তনকৃত শতবর্ষী মাদার ট্রি জব্দ অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান

বরিশালে ৪৫ বছর বয়সী ব্যক্তির সঙ্গে স্কুলছাত্রীর বিয়ে

রিপোর্টারের নাম / ৫২৪ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৬ জুন, ২০১৯, ৪:৫০ পূর্বাহ্ন

বরিশালের মুলাদী উপজেলায় ৪৫ বছর বয়সী এক ব্যক্তির সঙ্গে ১৪ বছর বয়সী স্কুল পড়ুয়া এক ছাত্রীকে বিয়ে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ছাত্রীর বাবাকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যা ৬টার দিকে কনের বাবা বজলু হাওলাদারকে আটক করে সেলিমপুর পুলিশ চৌকির সদস্যরা।

আটক বজলু হাওলাদারের মেয়ে লাবনী আক্তার উপজেলার বাটামারা ইউনিয়নের জাগরনী মাধ্যমিক স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

বর পার্শ্ববর্তী সফিপুর ইউনিয়নের চরসফিপুর গ্রামের মৃত খলিল সরদারের ছেলে সাবেক ইউপি সদস্য মন্টু সরদার (৪৫)।

স্থানীয়রা জানান, বজলু হাওলাদার সোমবার রাতে তার স্কুল পড়ুয়া মেয়েকে সাবেক ইউপি সদস্য মন্টু সরদারের সঙ্গে বিয়ে দেন। মন্টু সরদার এর আগেও আরেকটি বিয়ে করেছেন। বাল্য বিয়ের সংবাদ পেয়ে মঙ্গলবার সন্ধ্যায় সেলিমপুর পুলিশ চৌকির সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে বজলু হাওলাদারকে আটক করে। তবে এর আগেই খবর পেয়ে মন্টু সরদার লাবনী আক্তারকে জোর করে অন্যত্র নিয়ে যান।

সেলিমপুর পুলিশ চৌকির ইনচার্জ এসআই আলতাফ হোসেন জানান, ঘটনাস্থলে পৌঁছে বজলু হাওলাদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। মন্টু সরদারকেও পুলিশ খুঁজছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!