শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ নকলা প্রেস ক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা রামুর কচ্ছপিয়া বনবিটে কর্তনকৃত শতবর্ষী মাদার ট্রি জব্দ অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান

ভালুকায় (ময়মনসিংহ) নির্বাচন পরবর্তী সহিংসতা বন্ধের দাবীতে কাজিম উদ্দিন আহম্মেদ ধনু’র সংবাদ সম্মেলন

রিপোর্টারের নাম / ২০৪ বার
আপডেট সময় :: রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪, ১:১৪ অপরাহ্ন

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহর ভালুকায় নির্বাচনোত্তর সময় বিজয়ী স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ আব্দুল ওয়াহেদ এর কর্মী-সমর্থক কর্তৃক নৌকার কর্মীদের মারধোরের অভিযাগ এনে সংবাদ সম্মেলন করেছেন ভালুকা-১১ আসনের আওয়ামী লীগ মনোনীত পরাজিত প্রার্থী কাজিম উদ্দিন আহম্মেদ ধনু। (১৩ জানুয়ারী) শনিবার দুপুরে নৌকার প্রার্থীর নিজ বাসভবনে ওই সংবাদ সম্মলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মলনে লিখিত বক্তব্যে অভিযাগ করে কাজিম উদ্দিন আহমদ ধনু বলন, ৭ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনোত্তর ভালুকা উপজেলার রাজৈ, কাচিনা, মল্লিকবাড়ী, বিরুনীয়া, উথুরা, ধীতপুর, মেদুয়ারী ও ভরাডোবা ইউনিয়ন এবং পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের আওয়ামীলীগের অফিস ও ছাত্রলীগর অফিস ভাংচুর, বীরমুক্তিযোদ্ধা ও নৌকার কর্মী-সমর্থকদের উপর হামলা-মারধোরসহ ব্যবসা প্রতিষ্ঠান দখল করা হয়েছে। এসময় তিনি তার নেতা-কর্মীদের সাথে থাকার আহবান জানান এবং এবিষয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। সংবাদ সম্মলনে উপস্থিত ছিলন উপজলা আওয়ামীলীগের সভাপতি এড. শওকত আলী, উপজলা যুবলীগর সভাপতি আনিছুর রহমান খান রিপন, উপজলা কৃষকলীগের সভাপতি আহসান হাবিব মোহন প্রমুখ। এ বিষয়ে নির্বাচিত সংসদ সদস্য মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন আওয়ামী লীগ নেতা কাজিম উদ্দিন আহমদ ধনু নির্বাচনে পরাজিত হয়ে নির্বাচনকে বিতর্কিত করার অপচেষ্টায় লিপ্ত হয়ছেন। তিনি তার লোকজন দিয়ে আমার নির্বাচনী অফিসে আগুন দিয়েছেন, আমার কর্মী সমর্থকদের মারধোর করে আহত করেছেন। তাদের মধ্যে ১০/১২ জন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। মোহাম্মদ আব্দুল ওয়াহেদ বলেন, আমার ও আমার লোকদের বিরুদ্ধে আনা অভিযোগ সম্পূর্ণ মিথ্যা ও উদ্দেশ্য প্রণোদিত।

 

সফিউল্লাহ আনসারী


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!