শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৬:১৭ অপরাহ্ন
শিরোনাম ::
অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান কারারক্ষী আল মামুনের ফাঁদে সর্বস্বান্ত ছয় জেলার ব্যবসায়ীরা অভাবনীয় উদ্ভাবন “পঞ্চগৃহী” ধান, একবার রোপনে পাঁচবার ফলন সরকারি মাল দরিয়ায় ঢাল!

মাগুরায় হামলা ও লুটপাটে জড়িতদের বিচার দাবি

শাহিন খন্দকার, মাগুরা / ১৩ বার
আপডেট সময় :: বুধবার, ৫ জুন, ২০২৪, ৭:৪১ অপরাহ্ন
মাগুরায় হামলা ও লুটপাটে জড়িতদের বিচার দাবি

ভাড়াটে সন্ত্রাসী দিয়ে দোকান ও বাড়িতে হামলা, ভাঙচুর, লুটপাটের প্রতিবাদ এবং জড়িতদের বিচারের দাবি করেছে ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী। বুধবার দুপুরে মাগুরা পৌরসভার ইটখোলা বাজার এলাকার আসহাবুল ও তার পরিবার এবং এলাকাবাসী সাংবাদকর্মিদের কাছে এ অভিযোগ করেন।

হামলার শিকার ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী জানায়, ইটখোলা বাজারের আসহাবুলের সঙ্গে আবালপুর গ্রামের মারুফ মাওলানার সম্পত্তি নিয়ে বিরোধ ছিল। ওই বিরোধের জের ধরে সম্প্রতি ২ জুন বেলা ১১ টার সময়ে মারুফ মাওলানার নির্দেশে তার ভাগ্নে পৌরসভার ভায়না এলাকার তানভীরের নেতৃত্বে ৪টি মাইক্রোবাস ও প্রায় ত্রিশ থেকে চল্লিশটি মটরসাইকেল যোগে দেশী অস্ত্রশস্ত্র সহ একদল লোক আসহাবুলের বাড়িতে ও দোকানে হামলা, ভাঙচুর ও লুটপাট চালিয়েছে এবং বাড়িতে থাকা মহিলাদের সঙ্গে অশালীন আচরণ করেছেন বলে অভিযোগ করা হয়।

এছাড়াও দোকানের ক্যাশ থেকে নগদ অর্থ ও ৪টি মোবাইল ফোন নেয়া হয়েছে বলেও জানানো হয়েছে।

এ ঘটনার চার দিন অতিবাহিত হলেও পুলিশ এখনো কোনো কার্যকরী পদক্ষেপ গ্রহণ না করায় দুঃখ ও ক্ষোভ প্রকাশ করেছেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

মাগুরায় হামলা ও লুটপাটে জড়িতদের বিচার দাবি

এ ঘটনার সুষ্ঠ তদন্ত করে জড়িতদের দৃষ্টান্ত মূলক বিচারের দাবি করেন তারা।

এ বিষয়ে মাওলানা মারুফের সাথে কথা বললে তিনি জানান, হামলার মত কোন ঘটনা ঘটেনি আমার জমিতে কোর্টের অস্থায়ী নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় জমি বুঝে নিতে গেলে সেখানে তাদের একটা ঘরের চাল রাখা ছিল সেটা সরাতে গেলে কথা কাটাকাটি হয় এবং তার দোকানের সামনের ঝাপের লাঠি সড়িয়ে ঝাপ নামিয়ে দেয়া হয়েছে। এছাড়া তেমন কিছুই হয়নি।

এ ব্যাপারে মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ মেহেদি রাসেল জানান, উক্ত ঘটনায় একটি অভিযোগ আমরা পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!