সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন
শিরোনাম ::
অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান কারারক্ষী আল মামুনের ফাঁদে সর্বস্বান্ত ছয় জেলার ব্যবসায়ীরা অভাবনীয় উদ্ভাবন “পঞ্চগৃহী” ধান, একবার রোপনে পাঁচবার ফলন সরকারি মাল দরিয়ায় ঢাল!

উন্নয়ন ও সম্ভাবনাময় ঐক্যবদ্ধ তালা-কলারোয়া গড়তে চাই : এমপি ফিরোজ

হাবিবুর রহমান সোহাগ, সাতক্ষীরা / ৬৬ বার
আপডেট সময় :: রবিবার, ২১ জানুয়ারী, ২০২৪, ৭:০১ অপরাহ্ন
উন্নয়ন ও সম্ভাবনাময় ঐক্যবদ্ধ তালা-কলারোয়া গড়তে চাই : এমপি ফিরোজ

উন্নয়ন ও সম্ভাবনাময় ঐক্যবদ্ধ তালা-কলারোয়া গড়তে চাই। যেখানে কোনো বিভেদ থাকবে না। এই জনপদের প্রতিটি প্রান্তে উন্নয়নের ছোঁয়া পাবে। শনিবার (২০ জানুয়ারি) বেলা ১১ টায় কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল আয়োজিত সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ফিরোজ আহম্মেদ স্বপনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

তিনি আরও বলেন আ’লীগ-ই একমাত্র হোমিওপ্যাথি বান্ধব সরকার। বর্তমান সরকার হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা কার্যক্রমকে গতিশীল করার জন্য হোমিওপ্যাথিক চিকিৎসা শিক্ষা আইন ২০২৩ পাশ করার মাধ্যমে দেশের চিকিৎসা ব্যবস্থায় এক নবযুগের সূচনা করেছে।

আমি কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রতিষ্ঠালগ্ন থেকে সাথে আছি। আগামীতে এই প্রতিষ্ঠানের সাথে থেকেই এগিয়ে নিতে চাই। করোনা কালীন সময়ে স্থানীয় পর্যায়ে স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের ভূমিকা ছিল অত্যন্ত গুরুত্বপূর্ণ।

সর্বোপরি তিনি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নের স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে সকলের সহযোগিতা কামনা করেন।

কলারোয়া উপজেলা নির্বাহী অফিসার ও কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের সভাপতি কৃষ্ণা রায়ের সভাপতিত্বে ও অধ্যক্ষ ডা.আব্দুল বারিকের ব্যবস্থাপনায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কলারোয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আমিনুল ইসলাম লাল্টু, সাতক্ষীরা জেলা আ’লীগের সদস্য সাজেদুর রহমান খান চৌধুরী মজনু, কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ শিক্ষাবিদ প্রফেসর আলহাজ্ব আবু নসর, অন্যতম প্রতিষ্ঠাতা আলহাজ্ব ইউনূস আলী।

আরও উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক জাহাঙ্গীর আলম মুন, লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও কলারোয়া প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক এম এ কালাম, সাবেক চেয়ারম্যান মাস্টার নুরুল ইসলাম, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সামছুদ্দীন আল মাসুদ বাবু, যুগিখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল হাসান, নগরঘাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, কেন্দ্রীয় আ’লীগ উপ কমিটির সদস্য কামরুজ্জামান সোহাগ, কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের পরিচালনা পর্ষদের সদস্য ডাঃ অশিকুর রহমান, ডাঃ মোশাররফ হোসেন, চিকিৎসক ও সংবাদকর্মী ডা.মোঃশফিকুর রহমান, ডাঃ সুদর্শন হৌড়, কলেজের শিক্ষক, চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার রিপোর্টার বৃন্দ উপস্থিত ছিলেন।

সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন কলারোয়া হোমিওপ্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতালের প্রভাষক ডাঃ হাবিবুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!