শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৪৯ অপরাহ্ন
শিরোনাম ::
অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান কারারক্ষী আল মামুনের ফাঁদে সর্বস্বান্ত ছয় জেলার ব্যবসায়ীরা অভাবনীয় উদ্ভাবন “পঞ্চগৃহী” ধান, একবার রোপনে পাঁচবার ফলন সরকারি মাল দরিয়ায় ঢাল!

ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

রিপোর্টারের নাম / ৫৩ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ১২:০২ পূর্বাহ্ন

এস এইচ শাকিল

ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।৩ এপ্রিল (বুধবার) রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট অব বাংলাদেশ (আইইবি) এর সেমিনার হলে এটি অনুষ্ঠিত হয়।

সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সাবেক সচিব ও শেরপুর জেলা সমিতি ঢাকা’র সভাপতি মোঃ নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সিনিয়র সচিব মোঃ আব্দুস সামাদ ফারুক,সাবেক অতিরিক্ত সচিব দিলদার আহমেদ,সাবেক যুগ্ম সচিব পঙ্কজ পাল,যুব উন্নয়ন অধিদপ্তরের সাবেক মহাপরিচালক ও শেরপুর জেলা সমিতি ঢাকার সহ-সভাপতি আজহারুল ইসলাম খান,মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপ- উপাচার্য অধ্যাপক ড. এ আর এম সোলাইমান, ডিপিডিসির তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও শেরপুর জেলা সমিতি ঢাকা’র সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,শেরপুর জেলা সমিতির ঢাকার সাবেক সভাপতি প্রফেসর ডা. মোঃ সোহরাব আলী
,বৃহত্তর ময়মনসিংহ সাংস্কৃতিক ফোরামের সাধারণ সম্পাদক রাশেদুল হাসান শেলী,বৃহত্তম ময়মনসিংহ সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক গ্রুপ ক্যাপ্টেন (অব.) শেখ শফিকুল ইসলামসহ শেরপুর জেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ ও ঢাকায় বসবাসরত সর্বস্তরের শেরপুরবাসী।

নজরুল ইসলাম বলেন, আমাদের সকলের সম্মিলিত প্রয়াসেই ‘শেরপুর জেলা সমিতি ঢাকা’ আজকের এই অবস্থানে এসে দাঁড়িয়েছে। আমরা যদি পরস্পরের প্রতি আন্তরিক, সহানুভূতিশীল ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ থাকি এ সংগঠন আরো অনেক দূর এগিয়ে যাবে। সেই সাথে শেরপুর জেলারও উত্তরোত্তর উন্নয়ন ঘটবে।

আব্দুস সামাদ ফারুক বলেন, শেরপুর জেলা অন্যান্য জেলা থেকে অনেক পিছিয়ে রয়েছে। সেইসব অসম্পূর্ণ কাজ বাস্তবায়ন করার জন্য আমরা সবাই একই প্লাটফর্মে এক সাথে থাকতে চাই। আমাদের মাঝে ঐক্য, সহমর্মিতা, ভালোবাসা থাকলে ইনশাআল্লাহ অনেক কিছুই করা সম্ভব।

দিলদার আহমেদ বলেন, ‘শেরপুর জেলা সমিতি ঢাকা’ আমাদের প্রাণের সংগঠন। কেননা এ সংগঠনের মাধ্যমেই আমরা ঢাকায় বসবাসরত শেরপুরবাসী আজকে একত্রিত হতে পেরেছি। আমরা এই সংগঠনের জন্য প্রত্যেকেই প্রত্যেকের অবস্থান থেকে কাজ করে যাবো এই আশাবাদ ব্যক্ত করছি।

প্রকৌশলী আব্দুর রাজ্জাক বলেন, প্রতিষ্ঠালগ্ন থেকেই ‘শেরপুর জেলা সমিতি ঢাকা’ শেরপুর জেলার উন্নয়নে কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও এ ধারা অব্যাহত রাখবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!