শনিবার, ২২ জুন ২০২৪, ০২:৩৫ অপরাহ্ন
শিরোনাম ::
নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ নকলা প্রেস ক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা রামুর কচ্ছপিয়া বনবিটে কর্তনকৃত শতবর্ষী মাদার ট্রি জব্দ অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান

পথচারীদের মধ্যে মাগুরা রিপোর্টার্স ইউনিটির বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ

রিপোর্টারের নাম / ২০ বার
আপডেট সময় :: সোমবার, ২২ এপ্রিল, ২০২৪, ৪:৩৭ অপরাহ্ন

শাহিন খন্দকার মাগুরা

প্রচন্ড তাপদাহ ও গরমে পথচারীদের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি।

সোমবার দুপুরে শহরের ভায়নার মোড় এলাকায় তীব্র গরমের মধ্যে জীবিকা নির্বাহে ব্যস্ত ৩শ পথচারী, অটোরিকশা ও রিকশাচালকদের মধ্যে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিশুদ্ধ পানি ও স্যালাইন বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন সিভিল সার্জন মোঃ শামীম কবির ।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইসলামী ফাউন্ডেশনের উপ পরিচালক মোঃ মনিরুজ্জামান, মাগুরা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক মোঃ ইউনুছ আলী, সহ-সভাপতি আলী আশরাফ, মাগুরা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্য সচিব ও সময় টেলিভিশনের মাগুরা প্রতিনিধি শেখ ইলিয়াস মিথুন, দৈনিক আমার সময় এর মাগুরা প্রতিনিধি মোঃ তৌহিদুল ইসলাম , সাংবাদিক মিজানুর রহমান, ফারুক আহমেদ, মনির হোসেন,রাজিব হোসেন, হুমায়ুন কবির , জিয়াউল কবির ,মাজেদুল ইসলামসহ অন্যান্য সাংবাদিক বৃন্দ।

এ সময় সিভিলে সার্জন ডাঃ
শামীম কবির বলেন, প্রচন্ড তাপদাহের মধ্যে খেটে খাওয়া মানুষদের মধ্যে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছে মাগুরা রিপোর্টার্স ইউনিটি। আমি তাদেরকে ধন্যবাদ জানাই।এটা নিঃসন্দেহে অনেক ভালো কাজ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!