শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৫:৩৬ অপরাহ্ন
শিরোনাম ::
অনিয়মের আঁতুড়ঘর সিবিআইইউ-০২ : বাস কাউন্টার নাকি বিশ্ববিদ্যালয়! নকলায় কোরবানির জন্য প্রস্তুত ১৭ হাজার পশু : চাহিদার তুলনায় সাড়ে ৭ হাজার বেশি মাগুরা শ্রীপুরে দ্বন্দ্বের বলি হলো তিন শতাধিক গাছ বাঙালির মুক্তির সনদ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে আলোচনা সভা ওয়াকার-উজ-জামান সেনাপ্রধান হওয়ায় শেরপুরে আনন্দ র‍্যালি নবনিযুক্ত সেনাপ্রধান ওয়াকার-উজ-জামানকে শেরপুর জেলা উন্নয়ন সংগ্রাম পরিষদের অভিনন্দন নতুন সেনাপ্রধান শেরপুরের সন্তান ওয়াকার-উজ-জামান কারারক্ষী আল মামুনের ফাঁদে সর্বস্বান্ত ছয় জেলার ব্যবসায়ীরা অভাবনীয় উদ্ভাবন “পঞ্চগৃহী” ধান, একবার রোপনে পাঁচবার ফলন সরকারি মাল দরিয়ায় ঢাল!

নাসিরনগর হাসপাতালে চিকিৎসক ও নার্স সংকটে ব্যহত হচ্ছে চিকিৎসা সেবা

রিপোর্টারের নাম / ৪৪ বার
আপডেট সময় :: সোমবার, ৮ এপ্রিল, ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

মোঃ আব্দুল হান্নান

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসক ও নার্স সংকট দেখা দিয়েছে।হাসপাতাল সুত্রে জানাগেছে এখানে ১২ জন চিকিৎসক,৪ জন নার্স,৪ জন মিডওয়াইফ,৩ জন স্বাস্থ্য পরিদর্শক,১ জন সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও ১৪ জন স্বাস্থ্য সহকারীর পদ শুন্য রয়েছে।
উল্লেখ যোগ্য ডাক্তারগণের মাঝে পদ শুন্য রয়েছে,
জুনিয়র কনসালটেন্ট চর্ম ও যৌন,জুনিয়র কনসালটেন্ট ইএনটি,জুনিয়র কনসালটেন্ট অপথামোলজি,জুনিয়র কনসালটেন্ট মেডিসিন,জুনিয়র কনসালটেন্ট শিশু,জুনিয়র কনসালটেন্ট সার্জারি,জুনিয়র কনসালটেন্ট অর্থোপেডিক্স,মেডিকেল অফিসার এ্যান্হেশিয়া,ডেন্টাল সার্জন,মেডিকেল অফিসার ২জন ও মেডিকেল অফিসার হোমিওপ্যাথিক ১জনের পদ শুন্য রয়েছে।

জানা গেছে ডাক্তার সংকটের কারনে শুধু নাসিরনগর উপজেলা নয় পার্শ্ববর্তী সরাইল,লাখাই, অষ্টগ্রাম ও মাধবপুর উপজেলার ও বিভিন্ন গ্রাম থেকে আসা রোগীদেরও পড়তে হচ্ছে চিকিৎসা সংকটে।

চিকিৎসক ও নার্স সংকটের বিষয়ে জানতে চাইলে
উপজেলা স্বাস্থ্য ও পরিবারপরিকল্পনা কর্মকর্তা ডাঃ অভিজিৎ রায় বলেন,চিকিৎসক সংকটের বিষয়টি উর্ধতন কর্তৃপক্ষকে লিখিত ভাবে জানানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!