মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০০ অপরাহ্ন
শিরোনাম ::
শেরপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাতক্ষীরায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উন্নয়নের অগ্রযাত্রায় রূপকল্প ২০৪১ বাস্তবায়নে বিসিকের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান অবশেষে শেরপুরে রেললাইন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের স্থান নাই শহিদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা চকরিয়া জোন-১ এর বৃত্তি প্রদান ও সংবর্ধনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ নকলা প্রেস ক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা

ডেইলি ট্রাইব্যুনাল’র বর্ষপুর্তি উপলক্ষ্যে নকলা প্রেসক্লাব পরিবারের শুভেচ্ছা

দেলোয়ার হোসেন, নকলা (শেরপুর) / ১৩ বার
আপডেট সময় :: সোমবার, ৩ জুন, ২০২৪, ৪:২২ অপরাহ্ন

ইংরেজি ভাষায় ছাপা ১০ বছর ধরে নিয়মিত প্রকাশিত দেশের প্রথম সারির পত্রিকা গুলোর মধ্যে একটি ‘দ্যা ডেইলি ট্রাইব্যুনাল’-এর দশম বর্ষপুর্তি তথা এগারোতম বর্ষে পদার্পণ উপলক্ষে শেরপুরের নকলা প্রেসক্লাব পরিবারের পক্ষ থেকে শুভ কামনাসহ ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

শুক্রবার (৩১ মে) রাজধানী ঢাকার কারওয়ান বাজারস্থ ‘দ্যা ডেইলি ট্রাইব্যুনাল’-এর মিলনায়তনে পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক শিহরন রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নকলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোশারফ হোসাইন ও দপ্তর সম্পাদক মোঃ সেলিম রেজাসহ অনেকে।

এছাড়া বিভিন্ন রাষ্ট্রদূত, ব্যবসায়ী, বিভিন্ন সাংবাদিক সংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন বহুল পঠিত ও প্রচারিত দ্যা ডেইলি ট্রাইব্যুনাল পত্রিকাকে শুভেচ্ছা জানান।

১০ম বর্ষপুর্তি উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের মধ্যে সাবেক রাষ্ট্রদূত ও সচিব শহিদুল ইসলাম, মিজানুর রহমান, বিশিস্ট ব্যবসায়ী ও সমাজসেবক আরিফুল হক, প্রিন্স গ্রুপের পরিচালক প্রিতম, ক্রীড়া সংগঠক ও সমাজসেবক শিমুল, যুগ্মসচিব (প্রেস) আসাদুজ্জামান, আজিজুল ইসলামসহ আরও অনেকে ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে পত্রিকাটির উপদেষ্টা সম্পাদক মোঃ ইসতাক হোসেন ও উপ-সম্পাদক শামসুল হক বসুনিয়া সম্পাদক ও প্রকাশক শিহরন রশিদকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সহকারি সম্পাদক মোঃ সাহিদুল ইসলাম।

এসময় ঢাকা সাংবাদিক ইউনিয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন, ঢাকা সাবএডিটরস কাউন্সিলের সভাপতি মুক্তাদির অনিক, সাধারন সম্পাদক জাওহার ইকবাল খানসহ অন্যান্য নেতৃবৃন্দ, দেশের বিভিন্ন বিভিাগ, জেলা ও উপজেলার প্রতিনিধিগন, শুভাকাঙ্খীজন উপস্থিত ছিলেন। আমন্ত্রিত অতিথিরা দ্যা ডেইলি ট্রাইব্যুনাল পত্রিকাটির উত্তোরত্তর সাফল্য ও সমৃদ্ধি কামনা করেন। তাছাড়া দেশের বিভিন্ন বিভিাগ, জেলা ও উপজেলা থেকে অগত প্রতিনিধিগন তাদের বক্তব্যে পত্রিকাটির সাফল্য কামনায় প্রস্তাব মূলক বিভিন্ন মূল্যবান মতামত পেশ করেন।

আলোচনা সভার পরে দেশের সকল বিভাগ, জেলা ও উপজেলার শ্রেষ্ঠ প্রতিনিধিদের হাতে উদ্দীপনা স্বরূপ সম্মাননা ক্রেস্ট তুলেদেন দ্যা ডেইলি ট্রাইব্যুনাল-এর সম্পাদক ও প্রকাশক শিহরন রশিদ। সবশেষে অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সম্পাদক ও প্রকাশক শিহরন রশিদ দ্যা ডেইলি ট্রাইব্যুনাল-এর সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান। এছাড়া অনুষ্ঠানে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতাও জ্ঞাপন করেন তিনি। অন্যদিকে বিজ্ঞাপন দাতা ব্যক্তি, প্রতিষ্ঠান, সংস্থা, সংগঠন, সরকারি-বেসরকারি সকল দপ্তর-অধিদপ্তর-পরিদপ্তর, বিভিন্ন কোম্পানীর কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা জনানোর পাশাপাশি দেশবাসীর কাছে দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেন সম্পাদক ও প্রকাশক শিহরন রশিদ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!