মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন
শিরোনাম ::
শেরপুরে আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত সাতক্ষীরায় আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন উন্নয়নের অগ্রযাত্রায় রূপকল্প ২০৪১ বাস্তবায়নে বিসিকের ভূমিকা শীর্ষক আলোচনা সভা ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও বিজ্ঞান মেলার সমাপনী অনুষ্ঠান অবশেষে শেরপুরে রেললাইন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ বঙ্গবন্ধুর বাংলায় দুর্নীতিবাজ ও সন্ত্রাসীদের স্থান নাই শহিদ লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষা চকরিয়া জোন-১ এর বৃত্তি প্রদান ও সংবর্ধনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহণ নকলা প্রেস ক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা

শিশু রোমান হত্যার রহস্য উদঘাটন

রিপোর্টারের নাম / ৪৭ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪, ৪:২৫ অপরাহ্ন

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারী উপজেলা ভাদাই ইউনিয়নের সেতু বাজার এলাকার তামাক ক্ষেতে শিশু রোমান হত্যার রহস্য উদঘাটন করেছে পুলিশ। হত্যাকান্ডের সাথে জড়িত একই এলাকার আশিক নামের একজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার (২ এপ্রিল) বিকেলে জেলা পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এমন তথ্য জানান পুলিশ সুপার সাইফুল ইসলাম। এর আগে ৩০ মার্চ বিকেলে ওই এলাকার একটি তামাক ক্ষেতে নিখোঁজের একদিন পর অর্ধ শরীর পুতে রাখা মরদেহ উদ্ধার করে পুলিশ।

মৃত রোমান মিয়া খোলাহাটি গ্রামের রফিকুল ইসলামের পুত্র এবং গ্রেফতারকৃত আসামী আশিকুর একই এলাকার মুছা মিয়ার ছেলে। সে ওই এলাকায় বিভিন্ন চুরির কাজে জড়িত।

সম্মেলনে জানানো হয়, মাস খানেক আগে ভাদাই খোলাহাটি এলাকার মোকসেদুল ইসলামের মায়ের ছাগল চুরি করে বিক্রি করে আসামী আশিকুর রহমান। চুরির সময় শিশু রোমান মিয়া তা দেখে ফেলে এবং পরবর্তীতে সালিসি বিচারে সাক্ষু দিলে আশিকুরের পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। তখন থেকেই ক্ষোভ জন্মালে রোমান আশিকুরকে দেখে কয়েকবার ছাগল চোর বলে সম্বোধন করে। এতে আরও ক্ষিপ্ত হয়ে গত ২৯ মার্চ বিকেলে শিশু রোমানকে সেতু বাজারের তার বাবার কম্পিউটারের দোকান থেকে ডেকে নিয়ে গিয়ে ভুলিয়ে ভালিয়ে সন্ধ্যা হলে তামাক ক্ষেতে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে গলা টিপে ও শ্বাসরোধ ও ঘাড় মটকে হত্যা করে। পরদিন তামাক ক্ষেতে কাজ করতে গিয়ে তার মরদেহ দেখে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশের কয়েকটি টিম তথ্যপ্রযুক্তি ও বিভিন্ন জনের সহযোগিতায় আসামী আশিকুরকে গ্রেফতার করে। আসামি আশিকুর ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছেন বলেও এতে জানানো হয়।

সংবাদ সম্মেলনে লালমনিরহাটের পুলিশ সুপার সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) ফজলুল হক, আদিতমারী থানার ওসি মাহমুদ উন নবী, মামলার তদন্তকারী কর্মকর্তা (ওসি তদন্ত) রফিকুল ইসলামসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ায় কর্মরত সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!