বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
শিরোনাম ::
বৃহত্তর ময়মনসিংহ যুব সমিতি ঢাকা’র ঈদ পুনর্মিলনী জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টার অভিযোগ উঠেছে পীর সাহেব আলী হায়দার মুর্শেদী (র:) এর প্রথম ওফাত দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর শেরপুরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত ঝিনাইগাতী উপজেলা পরিষদ নির্বাচনে দুই পদে ভাবি – দেবর নির্বাচনী প্রচারনায় মাঠে বাংলাদেশ অবসরপ্রাপ্ত সরকারি কর্মচারী কল্যাণ সমিতি কর্তৃক স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা নড়াইলে হাসপাতালের নবনির্মিত ভবনগুলো উদ্বোধন করলেন স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন ঝিনাইগাতীতে নিখোজের ৬ দিন পর সেপ্টিট্যাংক থেকে গৃহবধুর লাশ উদ্ধার জামালপুরে চুরি হয়ে যাওয়া ১০টির অধিক মোবাইল উদ্ধার

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রীর সাথে ট্যুরিজম টিভি’র প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

স্টাফ রিপোর্টার / ১৭১ বার
আপডেট সময় :: বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪, ৮:২৭ অপরাহ্ন

“বাংলাদেশের পর্যটন সম্ভাবনা বিশ্ব দরবারে তুলে ধরতে হবে”- গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী

ট্যুরিজম টিভি’র সিইও এবং চেয়ারম্যান কাজী আব্দুর রহিম শাহরিয়ার ও ট্যুরিজম টিভি’র ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মনিরুজ্জামান (শাশ্বত মনির) আজ (১৮ জানুয়ারি’২৪) সচিবালয়ে গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মুক্তাদির চৌধুরী’র সাথে সৌজন্য সাক্ষাত করেন। সাক্ষাতকালে ট্যুরিজম শিল্পের উন্নয়ন ও সম্ভাবনা বিষয়ে তারা কিছু সময় মত বিনিময় করেন। মন্ত্রী বলেন, “বাংলাদেশের পর্যটন সম্ভাবনা বিশ্ব দরবারে তুলে ধরতে হবে।”

বাংলাদেশ প্রাকৃতিকভাবেই পর্যটন ভূমি। দেশে পরিচিত অপরিচিত অনেক আকর্ষণীয় পর্যটন কেন্দ্র রয়েছে। বাংলাদেশে পর্যটন শিল্পের রয়েছে অপার সম্ভাবনা। রয়েছে সমস্যা এবং সীমাবদ্ধতাও। মন্ত্রী বলেন, “বাংলাদেশের সৌন্দর্য যুগে যুগে পর্যটকদের আকৃষ্ট করেছে। এদেশে পর্যটন শিল্পের সম্ভাবনা অপরিসীম। অদূর ভবিষ্যতে পর্যটন শিল্পের উন্নয়নের অন্তরায়গুলো চিহ্নিত করে এ থেকে উত্তরণের মাধ্যমে আমাদের পর্যটনশিল্পখাতকে সমৃদ্ধ করতে হবে।

মন্ত্রী ট্যুরিজম টিভি’র সার্বিক সাফল্য কামনা করেন।

স্টাফ রিপোর্টার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!