রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম ::
পুষ্পধারা প্রপার্টিজ লি. এর ভাইস চেয়ারম্যানের ৫২ তম জন্মবার্ষিকী পালিত পুষ্পধারা প্রপার্টিজ লি. এর ভাইস চেয়ারম্যানের ৫২ তম জন্মবার্ষিকী পালিত বাঙালি সংস্কৃতি চর্চার মাধ্যমে মৌলবাদী গোষ্ঠিকে রুখে দিতে হবে—গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী নকলায় ৮৩.০৬% পাশসহ ১ প্রতিষ্ঠানে শতভাগ কৃতকার্য, জিপিএ ৫ পেয়েছে ৬১৭ জন শেরপুরে বন্য হাতির আক্রমণে নিহত ও ক্ষতিগ্রস্থ পরিবারের ক্ষতিপূরণের দাবিতে মানববন্ধন বৃহত্তর ময়মনসিংহ যুব সমিতি ঢাকা’র ঈদ পুনর্মিলনী জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টার অভিযোগ উঠেছে পীর সাহেব আলী হায়দার মুর্শেদী (র:) এর প্রথম ওফাত দিবসে স্মরণ সভা অনুষ্ঠিত মাগুরা জেলা পুলিশের সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল কর্তৃক মোবাইল ও টাকা উদ্ধারপূর্বক হস্তান্তর শেরপুরে নানা আয়োজনে মহান মে দিবস পালিত

জামালপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টার অভিযোগ উঠেছে

আবু সায়েম মুহাম্মদ সা”আদাত উল করিম / ২৫ বার
আপডেট সময় :: রবিবার, ৫ মে, ২০২৪, ৫:২৩ অপরাহ্ন

আবু সায়েম মুহাম্মদ সা”আদাত উল করিম

জামালপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের মুসলিমাবাদ সরকারি প্রাঃ বিদ্যালয় ভোট কেন্দ্র প্রাঙ্গনে “কাপ পিরিচ মার্কার “ নির্বাচনী সমাবেশে বক্তব্য রাখেন জামালপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, জামালপুর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, জামালপুর জেলা আওয়ামী লীগের বর্তমান সহসভাপতি জনাব ফারুক আহম্মেদ চৌধুরী।

ঐ সমাবেশে দেয়া তাঁর বক্তব্যের মাধ্যমে ধর্মীয় সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। আওয়ামী লীগ একটি অসাম্প্রদায়িক রাজনৈতিক দল। এই দলের কোনো নেতা-কর্মি ধর্মকে কটাক্ষ করে কথা বলতে পারেন না। যদি বলেন, তবে সেটি দলের সাংগঠনিক বিধি-বিধান বা ধারা-উপধারা লংঘনের মধ্যে অবশ্যই পড়বে? তাঁর এই বক্তব্য পরিচ্ছন্নভাবে ধর্মীয় সম্প্রীতি নষ্টের অপচেষ্টা। রাজনৈতিকমহল ও সাধারণ মানুষ অন্তত তাই মনে করেন।

ঐ সমাবেশে জামালপুর সদর উপজেলার চেয়ারম্যান পদ প্রার্থী বিজন কুমার চন্দকে উদ্দেশ্য করে তিনি বলেন-“ আপনি তো মিয়া হিন্দুও না। আপনের তো কোনো ধর্মই নাই। আপনি তো মিয়া মন্দিরে বইয়া গরু খান।” তার এই বক্তব্য স্পস্টতই ধর্মীয় অনুভূতিতে আঘাত করে।

জামালপুর সদরবাসী তাঁর বক্তব্য অনেক বেশি বিষ্মিত। সেই সাথে জামালপুর আওয়ামী লীগের তৃনমূল নেতা-কর্মিদের মতামতের প্রতীক্ষায়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
Theme Created By ThemesDealer.Com
error: Content is protected !!
error: Content is protected !!